০৪ জুন ২০২০
অসুস্থ বাবাকে দেখা হলো না পারভীনের

মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

দেড় ঘণ্টা পর মারা গেলেন বাবাও
-

 

অসুস্থ বাবাকে দেখা হলো না পারভীন আক্তারের। বাবাকে দেখতে প্রাইভেট কারে চড়ে স্বামী সাদ্দামকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পারভীন-সাদ্দাম দম্পতি ও তাদের গাড়ি চালক। নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি খালে পড়ে গেলে তাদের সলিল সমাধি ঘটে। অত্যন্ত দুঃখজনক এ ঘটনার এখানেই শেষ নয়Ñ দুর্ঘটনার দেড়ঘণ্টা পর বেলা দেড়টায় ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন পারভীনের অসুস্থ বাবাও।
জানা যায়, স্বামীকে নিয়ে পিতাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও গাড়ি চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার দৌলতপুর-মাধবপুর সড়কের কোরবানপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।
এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ১১টা ১৫ মিনিটে কালো রঙের একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ডুবে যায়। স্থানীয় লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা করে গাড়ি থেকে তিনজনকে মৃত উদ্ধার করে। নিহতরা হলেন ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পারভীন আক্তার (২৩) এবং গাড়ি চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান (২৮)।
জানা যায়, নিহত পারভীন আক্তার তার স্বামী সাদ্দাম হোসেনের সাথে চট্টগ্রামে বসবাস করতেন। সম্প্রতি তার বয়স্ক পিতা আবুবকর ছিদ্দিক (১০২) অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন। এ সংবাদে পিতাকে দেখতে স্বামী সাদ্দাম হোসেনকে নিয়ে চট্টগ্রাম থেকে প্রাইভেট কারে নবীনগর যাচ্ছিলেন তারা। কিন্তু সড়ক দুর্ঘটনায় পানিতে ডুবে চার বছরের দাম্পত্য জীবনের সলিল সমাধি ঘটে বাঙ্গরা বাজার থানার কোরবানপুর গ্রামে। নিহত দম্পতির কোনো সন্তানাদি নেই।
এ বিষয়ে নিহত পারভীন আক্তারের চাচাতো ভাই জাকির হোসেন জানান, গুরুতর অসুস্থ আমার চাচা ছিদ্দিকুর রহমান বার্ধ্যকজনিত কারণে গতকাল মঙ্গলবার গাড়ি দুর্ঘটনার দেড় ঘণ্টা পর দুপুর ১টায় ঢাকার একটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে তিনটি লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শুনেছি পারভীন আক্তার তার অস্স্থু পিতাকে দেখতে যাওয়ার পথে স্বামীসহ মারা যান এবং তার পিতাও বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ইন্তেকাল করেন। ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। এ নিহতের পরিবারের কোনোলোকজন থানায় এলে তাদের সাথে আলোচনা করে যথাযথভাবে লাশ হস্তান্তর করা হবে।

 


আরো সংবাদ

লন্ডনে বন্দুক হামলায় শিশুসহ আহত ৪ মিরসরাইয়ে বজ্রপাতে স্কুলছাত্র নিহত বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের করোনা পরিস্থিতি ভাল : প্রধানমন্ত্রী নবীনগরে হতদরিদ্রদের অর্থ আত্মসাতের অভিযোগ আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক এমপি আবু সাঈদের কবর জিয়ারত করলেন বিএনপি নেতারা মোদির নিরাপত্তায় মিসাইল নিরোধক বিমান দিচ্ছে যুক্তরাষ্ট্র মিরসরাইয়ে করোনা প্রতিরোধে ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের সাথে মতবিনিময় সিংগাইরে আপত্তির মুখে ধান সংগ্রহের ভুয়া তালিকা বাতিল নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭২ জন দিনাজপুর হিলিতে কমেছে ভারতীয় পেঁয়াজের দাম দিনাজপুরে ভিজিএফের চাল আত্মসাতের দায়ে ইউপি সদস্য বরখাস্ত

সকল

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)