০২ জুন ২০২০
রাজপথে মৃত্যুর হানা

ছাত্র কৃষক ও ব্যবসায়ীসহ নিহত ৬

-

সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার তালায় দুই ছাত্র ও সুনামগঞ্জের জগন্নাথপুরে এক ব্যবসায়ী, যশোরের শার্শায় এক মটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ছাড়া ফরিদপুরের ভাঙ্গা ও বোয়ালমারীতে নিহত হয়েছেন দুই কৃষক।
তালা (সাতক্ষীরা) সংবাদদাতা জানান, তালায় সড়ক দুর্ঘটনায় এক স্কুল ও এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সামনে মোটরসাইকেল ও ওষুধবাহী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেনÑ তালার শাকদহ গ্রামের মাদার মণ্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আশিষ কুমার মণ্ডল (১৭) এবং শিবপদ মণ্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মুকুন্দ কুমার মণ্ডল (১৯)।
জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা জানান, জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সুবর্ণকুড়া নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় রিপন মিয়া (১৯) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত মিরজু মিয়াকে (৩৮) আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার দুপুরে নোয়াগাঁও গ্রামের মিরজু মিয়া ও রিপন মিয়া মোটরসাইকেলে রানীগঞ্জ বাজারে আসার পথে সুবর্ণকুড়া নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় কবলিত হয়। নিহত রিপন নোয়াগাঁও গ্রামের আসকর আলীর ছেলে। সে রানীগঞ্জ বাজারে কাপড়ের ব্যবসা করত।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের ভাঙ্গা ও বোয়ালমারী উপজেলায় শনিবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন কৃষক নিহত হয়েছেন। বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান জানান, শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামে ইটভাটার ট্রলি চাপায় তৈয়ব মোল্যা (৪০) নামে এক ব্যক্তি আহত হন। হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১১টায় তিনি মারা যান। নিহত তৈয়ব মোল্যা একজন কৃষক। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। হাসামদিয়া গ্রামের জুয়েল ইটভাটার একটি ইটবাহী ট্রলির চাপায় এ দুর্ঘটনা ঘটে।
পৃথক ঘটনায় ভাঙ্গা উপজেলায় ভাঙ্গা-পীরেরচর ফিডার সড়কের চরকান্দা নামকস্থানে একটি নসিমন রাস্তার পাশে খাদে পড়ে উল্টে গেলে ইউনুছ মাতুব্বর (৫৭) নামে এক ব্যক্তি নিহত হন। এ দুর্ঘটনায় আরো পাঁচজন আহত হন। নিহত ইউনুছ মাতুব্বর একজন কৃষক। তিনি ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বালিয়াচরা গ্রামের বাসিন্দা এবং তিন ছেলে ও এক মেয়ের বাবা।
বেনাপোল (যশোর) সংবাদদাতা জানান, গতকাল রোববার শার্শার সাতমাইল-গোগা সড়কে ইকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে আব্দুর রাজ্জাক নামে একজন নিহত হয়েছে। দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক শেখ আব্দুর রাজ্জাক (৫৫) উপজেলার বাগআচড়া বাগুড়ি গ্রামের শেখ মহিউদ্দিনের ছেলে এবং বাগআচড়া ফাজিল মাদরাসার দফতরি।


আরো সংবাদ