২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা চ্যালেঞ্জে হেরে হাসপাতালে

-

টিকটকে ‘করোনাভাইরাস চ্যালেঞ্জ’ নিয়ে চেটেছিলেন কমোড। সেই ভিডিও ভাইরাল হওয়ার কয়েক দিন পর সত্যিই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আমেরিকার ক্যালিফোর্নিয়ার ওই টিকটক স্টার। ২১ বছরের ওই যুবকের নাম লার্জ। ব্রিটেনের একটি সংবাদমাধ্যমকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে থাকার কথা জানিয়েছেন তিনি।
করোনা আতঙ্ককে ফুৎকার করে অদ্ভূত এই চ্যালেঞ্জ শুরু করেছিলেন মিয়ামির এক মডেল। আভা লাউজি নামের ওই মডেল ও টিকটক স্টার বিমানের টয়লেটের কমোড চেটে এই চ্যালেঞ্জের সূত্রপাত করেছিলেন। সেই কাজের জন্য নেটাগরিকরা তাকে ‘অ্যাটেনশন সিকার’ বলে ভর্ৎসনাও করেছিলেন। আভার দেখানো পথেই লার্জ নিয়েছিলেন করোনা চ্যালেঞ্জ। তিনি টয়লেটের কমোড ছাড়া, বাসের হাতল, হাসপাতালের বিছানাও চেটেছিলেন। এখন কোভিভ-১৯ এ আক্রান্ত হয়ে সেই কাজের মাশুল গুনছেন তিনি। আমেরিকাতেও প্রতিদিন করোনায় আক্রান্ত হচ্ছেন বহু মানুষ। সেখানে আক্রান্তের সংখ্যা প্রায় ৫৯ হাজার।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল