১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে গাড়ি বাঁচাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৫ জনের

-

লক্ষ্মীপুরে গাড়ি বাঁচাতে গিয়ে নিহত হয়েছেন মা ও তার শিশু ছেলেসহ পাঁচজন। কুমিল্লার দাউদকান্দিতে ডাকাতি শেষে পালানোর সময় তাদের গাড়িচাপায় নিহত হয়েছেন এক গ্রামবাসী। এ ছাড়া ঝিনাইদহের শৈলকুপা, দিনাজপুরের নবাবগঞ্জ ও মাগুরার মহম্মদপুরে চারজনসহ মোট ১০ জন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
লক্ষ্মীপুর সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরে প্রাইভেট কার-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে এবং সিএনজি ড্রাইভারসহ পাঁচজন নিহত হয়েছে। নিহতদের দুইজন শিশু। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার ঢাকা-রায়পুর মহাসড়কের বটতলী ও চরচামিতার মাঝামাঝি নার্সারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বটতলী ও চরচামিতার মাঝামাঝি এলাকায় রাস্তার মাঝখানে একটি ভাঙা জায়গায় উভয় গাড়ির ড্রাইভার নিজের গাড়িকে রক্ষা করতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে বলে জানান স্থানীয়রা।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় আরো একজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেনÑ আবদুর রহিম, জামাল উদ্দিন সুমন, রুনু আক্তার, তার শিশু ছেলে মোহাম্মদ হোসেন এবং মির হোসেন। নিহত সিএনজি ড্রাইভার সুমন (২৭) লক্ষ্মীপুর পৌর এলাকার উত্তর মজুপুর গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। এ ছাড়া নিহত আবদুর রহিম, রুনু আক্তার, তার শিশু সন্তান মোহাম্মদ হোসেন ও মির হোসেন এবং আহত রুবি আক্তার নোয়াখালীর চাটখিল এলাকার বাসিন্দা।
শৈলকুপা (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহের শৈলকুপায় ইজিবাইকের ধাক্কায় সামিয়া (৮) নামের তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছে। উপজেলার আবাইপুর ইউনিয়নের লক্ষন্দিয়া গ্রামে বুধবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত সামিয়া লক্ষন্দিয়া গ্রামের লুৎফর রহমানের মেয়ে ও লক্ষন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। ঘটনার পর স্থানীয়রা ইজিবাইকের চালককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মহিলাসহ দুইজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে বিরামপুর-নবাবগঞ্জ সড়কের নবাবগঞ্জস্থ সোভনখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ রংপুর মিঠাপুকুর উপজেলার বলদাপুকুর গ্রামের জহর লড়কা (৩৫) ও দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বলদাপুকুর এলাকার গৃহবধূ ইসমত আরা (২৫)। এ ঘটনায় ইসমত আরার স্বামীসহ চারজন আহত হয়েছেন।
মহম্মদপুর (মাগুরা) সংবাদদাতা জানান, মাগুরার মহম্মদপুর উপজেলার শেখ হাসিনা সেতুর সংযোগ সড়কের ট্রাফিক মোড়ে ট্রলি উল্টে হুসাইন মোল্যা (১৮) নামে এক চালক-সহকারী নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হুসাইন উপজেলার গোপীনাথপুর গ্রামের হুমায়ন মোল্যার ছেলে। চালক আলীমুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় নদীর পূর্ব পাড় থেকে ট্রলি ভর্তি বালি নিয়ে ফিরছিলেন তারা। শেখ হাসিনা সেতুর সংযোগ সড়কের পশ্চিম দিকের ট্রাফিক মোড়ে ট্রলিটি উল্টে যায়। এ সময় হুসাইন ট্রলির নিচে চাপা পড়ে এবং বালির মধ্যে তার মাথা আটকে যায়।
দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা জানান, দাউদকান্দিতে দুই বাড়িতে ডাকাতি শেষে ফেরার পথে তাদের গাড়ি চাপায় একজন নিহত ও আটজন আহত হয়েছেন। স্থানীয়রা জানান, গত মঙ্গলবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের মোস্তাক ও আবু তাহেরের পাশাপাশি বাড়িতে ২০-২৫ জনের ডাকাতদল হানা দিয়ে টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল নিয়ে যাচ্ছিল। এ যাওয়ার সময় গ্রামবাসী সড়কে ব্যারিকেড দিলে ডাকাতরা তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি গ্রামবাসীকে চাপা দিয়ে চলে যায়। এতে ভাউরিয়া গ্রামের আজিজ মিয়ার ছেলে আবদুল হান্নান (৩৫) মারা যান ও আটজন আহত হন। আহতদের একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও একজনকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল