০৫ এপ্রিল ২০২০

বিভিন্ন স্থানে নিহত ৬

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও আরো পাঁচজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন বিএনপি কর্মী-সমর্থক রয়েছেন।
হালুয়াঘাট (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কা ব্যাটারিচালিত অটোরিকশার চার বিএনপি কর্মী-সমর্থক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো পাঁচজন আহত হন। নিহতরা হলেনÑ সজীব (২০), আরিফুল (২১), মিজান (২০) ও সাকিব (২২)। আহতরা হলেনÑ লিমন, হৃদয়, শামীম, মিজান, ও শরীফুল। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহতরা সবাই বিএনপির কর্মী-সমর্থক বলে হালুয়াঘাট উপজেলা বিএনপি নিশ্চিত করেছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। গতকাল বিকেলে উপজেলার রঘুনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে। হালুয়াঘাট থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, বিকেলে হালুয়াঘাট বাসটার্মিনাল থেকে ইমাম ট্রেইলওয়েজ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। উপজেলার রঘুনাথপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত দু’টি অটোরিকশা ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে আরো দুইজনের মৃত্যু হয়। অন্য সবাইকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ইমাম ট্রেইলওয়েজ পরিবহনের বাসটিকে জব্দ করা হয়েছে।
হালুয়াঘাট উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলী আজগর জানান, বিকেলে উত্তর বাজারে দলীয় অফিসে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা ডাকা হয়। সভায় আসার পথে দুর্ঘটনায় পড়া হতাহতরা সবাই বিএনপির কর্মী-সমর্থক।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা জানান, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় মিজানুর রহমান নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
গতকাল সকালে সুন্দরগঞ্জ-রংপুর মহাসড়কে বৈদ্যনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন স্থানে ট্রাকটি পৌঁছামাত্রই পেছন থেকে মোটরসাইকেল চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাক ও চালক শফিকুল ইসলাম ওরফে ইয়াকুব আলীকে (৩২) আটক করে থানায় সোপর্দ করেন। ট্রাকচালক পীরগাছা উপজেলার পাঠক শিখর গ্রামের মোফাজ্জল হক জালালের ছেলে বলে জানা গেছে। নিহত মিজানুর উপজেলার ফলগাছা আশা এনজিও কর্মচারী। তিনি একুশে ফেব্রুয়ারির ছুটি ভোগ করার জন্য বাড়ি ফিরছিলেন। তিনি সুন্দরগঞ্জের পাঁচগাছী শান্তিরাম গ্রামের নুরুল ইসলামের ছেলে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ট্রাক ও চালককে আটক করা হয়েছে।
ইউএনবি জানায়, সাতক্ষীরা রাজারবাগান সরকারি কলেজ সড়কে গতকাল সড়ক দুর্ঘটনায় ৬ বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু শিমুল কাটিয়া সরকার পাড়া এলাকার এমাদুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শিশুটি নিজেদের ভাড়া বাসা থেকে বের হয়ে রাস্তা পার হয়ে তার মায়ের কাছে যাচ্ছিল। এসময় দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় শিশুটি। তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ

প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা প্যাকেজে যা রয়েছে সেই গোয়েন্দা কর্মকর্তাকে ছেঁটে ফেললেন ট্রাম্প অযথা ঘুরাঘুরি করায় অর্থদণ্ড করোনার ভয়ঙ্কর পরিস্থিতে নিজের জাত চেনালেন বলিউড বাদশাহ বগুড়ায় এক ব্যক্তির শরীরে করোনা শনাক্ত চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যুর পর জেলা প্রশাসনের কঠোর নিষেধাজ্ঞা করোনা নির্ণয়ের চৌকস প্রযুক্তির উন্মোচন করল ইরান করোনা মোকাবিলায় ৬৭,৭৫০ কোটি টাকার প্রণোদনা ঘোষণা প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাল্টা ব্যবস্থা নেয়ার হুমকি দিলেন ট্রুডো ট্রলারে ঝুঁকিতে পদ্মা-যমুনা পাড়ি শ্রমিকদের মারাত্মক স্বাস্থ্যঝুঁকিতে দেশের সোয়া চার কোটি মানুষ

সকল