০৭ এপ্রিল ২০২০

রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের কাছে পরিচয়পত্র পেশ করছেন পাকিস্তানের হাইকমিশনার -

বাংলাদেশে নবনিযুক্ত পাকিস্তানের আবাসিক হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকি গতকাল বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের কাছে তার পরিচয়পত্র পেশ করেছেন।
রাষ্ট্রপতি বাংলাদেশে পাক দূতকে স্বাগত জানিয়ে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রণীত পররাষ্ট্রনীতি হচ্ছে, ‘সকলের সাথে বন্ধুত্ব, কারো সাথে বৈরিতা নয়’। বাংলাদেশ সব সময়ে সব রাষ্ট্রের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলেছে।
রাষ্ট্রপতির প্রেস সচিব এম জয়নাল আবেদীন বৈঠক শেষে সাংবাদিকদের জানান, বৈঠকে রাষ্ট্রপতি বলেছেন, বাংলাদেশ সব প্রতিবেশী রাষ্ট্রের সাথে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নয়নে কাজ করছে এবং আঞ্চলিক পর্যায়ে পারস্পরিক সহযোগিতা জোরদারে বিশ্বাস করে। তিনি বলেন, বাংলাদেশ এ বছরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করবে এবং আগামী বছরে দেশে ও বিদেশে, বিশেষ করে বিদেশে বাংলাদেশ মিশনগুলোতে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে।
নতুন পাক দূত বাংলাদেশে তার দায়িত্ব পালনকালে রাষ্ট্রপতির সব ধরনের সহযোগিতা কামনা করেন। রাষ্ট্রপতি তাকে প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। এর আগে পাক হাইকমিশনার বঙ্গভবনে এসে পৌঁছলে রাষ্ট্রপতির গার্ড রেজিমেন্টের একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

 


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)