০২ এপ্রিল ২০২০

উটের চিকিৎসায় হাসপাতাল!

-

সৌদি আরব উটের চিকিৎসায় বিশ্বের সবচেয়ে বড় ও অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে। দ্য সালাম পশুচিকিৎসা ও উট হাসপাতালটি কাসেম অঞ্চলে প্রতিষ্ঠা করা হচ্ছে। সৌদি পরিবেশ, পানি ও কৃষি মন্ত্রণালয়ের বরাত দিয়ে আরব নিউজ এ তথ্য জানিয়েছে। সৌদি পরিবেশ, পানি ও কৃষি মন্ত্রণালয়ের এ বিষয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।
এতে বলা হয়েছে, হাসপাতালটির চূড়ান্ত অবকাঠামো নির্মাণ কার্যক্রম শেষের দিকে। এটা তৈরি করতে ২৬ মিলিয়ন ডলার খরচ পড়েছে। সেখানে উট প্রজননকারীরা ব্যক্তিগত খরচে তাদের পশুদের চিকিৎসা দিতে পারবেন। পশুসম্পদবিষয়ক সেক্রেটারি ডা: হামাদ আল-বাস্তান বলেন, সালাম উপহাসপাতালের নির্মাণকাজ পর্যালোচনা করা হচ্ছে। কতটুকু অগ্রগতি হয়েছে তা মনিটরিং করা হচ্ছে। ইন্টারনেট।

 


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)