১১ জুলাই ২০২০

সিলেটে নাঈম হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

-

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার চাঞ্চল্যকর শিশু নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।
গতকাল বুধবার দুপুর ১২টায় সিলেট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: মুহিতুল হক এ মামলার রায় ঘোষণা করেন।
ফাঁসির সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছেÑ দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলী গ্রামের মরহুম মো: আফতাব আলীর ছেলে মো: ইসমাইল আলী (২২), একই এলাকার মো: ইছহাক মিয়া ওরফে ইছহাক আলীর ছেলে মো: মিঠুন মিয়া (২০) ও তার ভাই রুবেল (১৮), দক্ষিণ সুরমা উপজেলার ভার্থখলা ডি ব্লকের ডিপটি ওরফে রুবেলের ছেলে বিপ্লব ওরফে বিপুল (১৮)। এ মামলায় নগরীর কুয়ারপাড় ভাঙ্গাটিকর এলাকার ১৫ নম্বর বাসার বাসিন্দা আবুল হোসেনের ছেলে জুনায়েদ হোসেন ওরফে জুনেদ হোসেন নামের একজন খালাস পেয়েছেন।
মামলার বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম এহিয়া বিষয়টি নিশ্চিত করে দ্রুত রায় কার্যকরের দাবি জানিয়েছেন।
দক্ষিণ সুরমার পুরান তেতলি এলাকার বাসিন্দা আবদুল হকের ছেলে নাঈম লিটল স্টার কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিল। ২০১১ সালের ১৪ আগস্ট বাড়ি থেকে অপহরণ করে হত্যা করা হয় তাকে। জানা গেছে, ২০১১ সালের ২০ আগস্ট নাঈমের বাবা বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা করেন। ২০১১ সালের ২৬ নভেম্বর দক্ষিণ সুরমা থানার দারোগা মো: হারুন মজুমদার পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে মামলার চার্জশিট দাখিল করেন।


আরো সংবাদ

ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও উদীচীর সভাপতি করোনায় আক্রান্ত

সকল