০৪ আগস্ট ২০২০

দেশে চলমান স্বৈরশাসনকে অপসারণ করে গণতন্ত্র কায়েম করতে হবে : গণফোরাম

-
24tkt

গণফোরামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ৯টায় পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, মোশতাক আহমেদ, মো: হেলাল উদ্দিন, মো: আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, মো: আলী লাল, এম: শফিউর রহমান খান বাচ্চু, জাহাঙ্গীর হাসান, শাহ নূরুজ্জামান প্রমুখ।
বিকেলে কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা হয়। সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মহসীন রশীদ। আলোচনায় অংশ নেন নির্বাহী সভাপতি ড. আবু সাইদ ও সুব্রত চেীধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, সভাপতি পরিষদ সদস্য জগলুল হায়দার আফ্রিক, আ ম সা আ আমিন, মেসবাহউদ্দীন আহমেদ ও মো: জানে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ ও আমীন আহমেদ আফসারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো: হেলাল উদ্দিন, সম্পাদক মো: আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব মো: মিজানুর রহমান প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন, দেশে চলমান স্বৈরশাসনকে অপসারণ করে গণতন্ত্র কায়েম করতে হবে। আইনের শাসন ও ভোটাধিকার কায়েমের জন্য বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ৭ সেপ্টেম্বর বিকাল ৩টায় মহানগর নাট্যমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন ড. কামাল হোসেন। বক্তব্য রাখবেন জাতীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকরা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)