০৮ আগস্ট ২০২০

দেশে চলমান স্বৈরশাসনকে অপসারণ করে গণতন্ত্র কায়েম করতে হবে : গণফোরাম

-
24tkt

গণফোরামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ৯টায় পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, মোশতাক আহমেদ, মো: হেলাল উদ্দিন, মো: আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, মো: আলী লাল, এম: শফিউর রহমান খান বাচ্চু, জাহাঙ্গীর হাসান, শাহ নূরুজ্জামান প্রমুখ।
বিকেলে কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা হয়। সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মহসীন রশীদ। আলোচনায় অংশ নেন নির্বাহী সভাপতি ড. আবু সাইদ ও সুব্রত চেীধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, সভাপতি পরিষদ সদস্য জগলুল হায়দার আফ্রিক, আ ম সা আ আমিন, মেসবাহউদ্দীন আহমেদ ও মো: জানে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ ও আমীন আহমেদ আফসারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো: হেলাল উদ্দিন, সম্পাদক মো: আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব মো: মিজানুর রহমান প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন, দেশে চলমান স্বৈরশাসনকে অপসারণ করে গণতন্ত্র কায়েম করতে হবে। আইনের শাসন ও ভোটাধিকার কায়েমের জন্য বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ৭ সেপ্টেম্বর বিকাল ৩টায় মহানগর নাট্যমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন ড. কামাল হোসেন। বক্তব্য রাখবেন জাতীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকরা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৬৬১১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৫০৩)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৫২৮)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৪৪৮৪)বিশ্বের সবচেয়ে বড় মিথানল উৎপাদন কারখানা উদ্বোধন করল ইরান (৪০৯৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৪০৪৫)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৩৬৫২)কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলবে : আইএসপিআর (৩৩৩২)যুক্তরাষ্ট্র নির্বাচন ২০২০ : কে এগিয়ে- ট্রাম্প না বাইডেন? (৩১০৫)প্রদীপসহ ৩ পুলিশ সদস্যের ৭ দিনের রিমান্ড (৩০৮৮)