২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিমানে ফ্লাইট অপারেশন পরিচালক ও মহাব্যবস্থাপকসহ গুরুত্বপূর্ণ ১২ পদে রদবদল

-

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক ফ্লাইট অপারেশন ও মহাব্যবস্থাপকসহ (যানবাহন) গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। সংস্থার কাজে অধিকতর গতিশীলতা আনার লক্ষে এই পরিবর্তন বলে প্রশাসনিক আদেশে উল্লেখ করা হয়েছে।
শোনা যায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ফারহাত হাসান জামিলকে এমডি হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। তবে বিমানের সদ্য নিয়োগ পাওয়া জনসংযোগ প্রধান তাহেরা খন্দকার বিষয়টি অবহিত নন বলে গত রাতে নয়া দিগন্তকে জানান। একই সাথে অন্যান্য পদে বদলির বিষয়টিও তিনি জানেন না বলে জানান।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো: আজিজুল ইসলাম স্বাক্ষরিত বদলির আদেশে বলা হয়েছে, মহাব্যবস্থাপক (যানবাহন) শাকিল মেরাজকে মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা), মহাব্যবস্থাপক (জিসিই) বোসরা ইসলামকে মহাব্যবস্থাপক বিএফসিসি, মহাব্যবস্থাপক মো: রাশেদুল করিমকে মহাব্যবস্থাপক (জিএসই), অপর দিকে মহাব্যবস্থাপক আবু তাহেরকে তার পদ থেকে সরিয়ে মহাব্যবস্থাপক বিপণন, মহাব্যবস্থাপক মো: শওকত হোসেনকে মহাব্যবস্থাপক ঢাকা জেলা বিক্রয় অফিস ও মহাব্যবস্থাপক মো: সালাউদ্দিনকে মহাব্যবস্থাপক বিক্রয় পদে বদলি করা হয়।
গতকাল সন্ধ্যার পর মহাব্যবস্থাপক মো: আজিজুল হক স্বাক্ষরিত অপর এক আদেশে উপমহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা) মো: শামসুল করীমকে উপমহাব্যবস্থাপক যানবাহন, উপ মহাব্যবস্থাপক (নিরাপত্তা) এস কে এম রেজাকে উপমহাব্যবস্থাক পারসোনাল (সংগঠন ও পদ্ধতি শাখার অতিরিক্ত দায়িত্ব), এ এইচ এম শফিউল বারীকে উপমহাব্যবস্থাপক পারসোনাল পদ থেকে সরিয়ে উপমহাব্যবস্থাপক বিএফসিসি, উপমহাব্যবস্থাপক (সংগঠন ও পদ্ধতি) আফরোজা খন্দকারকে উপমহাব্যবস্থাপক ফ্লাইট সার্ভিস ও উপমহাব্যবস্থাপক মোকলেসুর রহমান মৃধাকে উপমহাব্যবস্থাপক নিরাপত্তা পদে বদলি করা হয়েছে।
গত রাতে এ প্রসঙ্গে জানতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের প্রধান তাহেরা খন্দকারের সাথে যোগাযোগ করা হলে তিনি নয়া দিগন্তকে বলেন, বিমানের ভারপ্রাপ্ত এমডি হিসাবে ক্যাপ্টেন ফারহাত হাসান জামিলই দায়িত্বে আছেন। তবে আগে তিনি দু’টি দায়িত্বে ছিলেন। অপরটি হচ্ছে ফ্লাইট অপারেশনের পরিচালক। এখন ফ্লাইট অপারেশনের ভারপ্রাপ্ত পরিচালকের পদে দায়িত্ব দেয়া হয়েছে ক্যাপ্টেন মাহতাবকে। জানা গেছে ক্যাপ্টেন মাহতাব আগে বিমানের চিফ অফ ফ্লাইট টেকনিক্যালের দায়িত্বে ছিলেন।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল