১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

গাংনীতে ট্রাকচাপায় শ্রমিক নিহত

গাংনীতে ট্রাকচাপায় শ্রমিক নিহত - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুর-কুষ্টিয়া সড়কে দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন আতিয়ার রহমান নামের এক শ্রমিক।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান পশ্চিম মালসাদহ টেপিপাড়ার মরহুম আজিমুদ্দীনের ছেলে।

জানা গেছে, আতিয়ার রহমান একজন ইটভাটার শ্রমিক। ইটভাটায় কাজ শেষ করে প্রতিদিনের ন্যায় চা পানের জন্য গাংনী উপজেলা শহরে আসছিলেন তিনি। কুষ্টিয়া-মেহেরপুর সড়ক দিয়ে বাইসাইকেলযোগে আসার সময় এ ঘটান ঘটে।

স্থানীয়রা জানান, গাংনী পৌরসভার ড্রেন নির্মাণ কাজ চলমান। নির্মাণ কাজের জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন পাথর ফেলে রেখেছে সড়কের অর্ধেক অংশজুড়েই। ফলে সড়কের ব্যবস্ততম এই জায়গাটিতে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা।

গাংনী থানা ভারপ্রাপ্ত কমকর্তা তাজুল ইসলাম জানান, ট্রাকটি আতিয়ারকে পিষ্ট করে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটকের চেষ্টা করছে। পাশাপাশি পাথর ফেলে সড়কে চলাচলে বিঘ্ন সৃষ্টি করার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল