২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় মোটরসাইকেল-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১, আহত ৩

-

কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা বাসস্ট্যান্ডে দুই মোটরসাইকেল ও এক কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সম্রাট আলী (২৩)। তিনি উপজেলার পাতেলডাঙ্গী গ্রামের মঞ্জিল আলীর ছেলে।

আহত তিনজন হলেন, পাতেলডাঙ্গী গ্রামের মাসুদ শেখের ছেলে রকি সেখ (২১), একই গ্রামের কাশেম শেখের ছেলে মাটি শেখ (১৮) ও চরপাড়া গ্রামের পোকন বিশ্বাসের ছেলে রাফি বিশ্বাস।

সম্রাট আলীর লাশ খোকসা হাসপাতালের মর্গে রাখা হয়েছে আর গুরুতর আহত তিনজনকেই কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজবাড়ী থেকে খোকসা নিজ বাড়িতে আসার সময় মোটরসাইকেল আরোহী চারজন দুই মোটরসাইকেলে করে বাড়ি খোকসা আসার পথে বাসস্ট্যান্ডের পাশে অনন্যা ফিলিং স্টেশনের কাছে দ্রুতগতিসম্পন্ন রাজবাড়ীমুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সম্রাট আলী নিহত হন।

এলাকাবাসীরা বাকিদের উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক আয়েশা সিদ্দিকা আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাফি বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালে ডাক্তার আয়েশা সিদ্দিকা জানান।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও তিনজন আহত হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে। আহতদেরকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল