২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাগুরার আলোচিত অধ্যক্ষ রউফ হত্যা মামলার সাক্ষীদের সাক্ষ্য না দিতে হুমকি

- ফাইল ছবি

মাগুরার মহম্মদপুরের আলোচিত অধ্যক্ষ রউফ হত্যা মামলার আসামিরা সাক্ষীদের সাক্ষ্য না দিতে জীবন নাশের হুমকি দিচ্ছেন। সম্প্রতি বিষয়টি মহম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরির মাধ্যমে পুলিশকে জানিয়েছেন মামলার বাদি মো: আব্দুল ওহাব মিলন।

ডায়েরিতে মো: আব্দুল ওহাব জানান, গত ২০১৯ সালের ২৬ মার্চ তারিখের মহম্মদপুর থানার ১৩ নম্বর মামলার আসামি বালিদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পান্নু মোল্যাসহ ১১ জন আসামি মামলার সাক্ষীদেরকে সাক্ষ্য না দেয়ার জন্য প্রায়ই বিভিন্ন জায়গায় হুমকি দিচ্ছেন। গত ২ জুন সন্ধ্যা সাড়ে ৭টার সময় মহম্মদপুর থানার কানুটিয়া বাজারে আমাকে মামলাটি উঠিয়ে নেয়ার জন্য এবং মামলার সাক্ষী মো: শরিফুল ইসলামকে সাক্ষী দিলে জানে মেরে ফেলবে বলে প্রকাশ্যে বাজারের লোকজনের সামনে হুমকি দেয়। আমরা প্রাণ ভয়ে ডাক্তার আলী আফজালের দোকানে আশ্রয় নেই। বিবাদীরা সাক্ষী হাবিবুর রহমানের প্রাণ নাশের হুমকি দিচ্ছে।

মো: আব্দুল ওহাব আরো জানান, আসামিরা এলাকায় খুন খারাবি করে সাক্ষীদের উপর চাপ সৃষ্টি করে সাক্ষীদেরকে তাদের দলভুক্ত করছে। গত ২৭ মে চাপ সৃষ্টি করে সাক্ষী ওলিয়ার রহমান ও হালিমকে তাদের দলভুক্ত করেছে। আসামি পক্ষ একদিকে আদালতে সময় চেয়ে মামলার বিচার কার্যে বিলম্ব করছে। অন্যদিকে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে সাক্ষীদের দলভুক্ত করে সাক্ষ্য দিতে বাধা সৃষ্টি করছে। আসামিরা জামিনের শর্ত ভঙ্গ করছে।

এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২১ মার্চ প্রকাশ্য দিবালোকে উপজেলার বড়রিয়া নতুন বাজার থেকে ধরে নিয়ে পান্নু মোল্যা এবং তার সহযোগীরা অধ্যক্ষ আব্দুর রউফকে পিটিয়ে হত্যা করে। এ ব্যাপারে তার ভাই আব্দুল ওহাব বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পান্নু মোল্যাকে প্রধান আসামি করে মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা করেন।


আরো সংবাদ



premium cement

সকল