২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেনাপোলে শক্তিশালী বোমা বিস্ফোরণ, মার্কেটের দেয়ালে ফাটল

বেনাপোলে শক্তিশালী বোমা বিস্ফোরণ, মার্কেটের দেয়ালে ফাটল - ছবি: নয়া দিগন্ত

বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসের ভিতরে শক্তিশালী বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মার্কেটের দেয়ালে ফাটল ধরেছে।

বৃহস্পতিবার (৮ জুন) ভোর সাড়ে ৪টার দিকে বেনাপোল ছোট আচড়া মোড়ে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসে এ ঘটনা ঘটে।

ভবনের মালিক হাবিবুর রহমান সরদার বলেন, লিটন রহমান নামে এক ব্যক্তি তার মার্কেটের এই ঘরটি ভাড়া নিয়ে নিউ আলিফ নামে ট্রান্সপোর্ট ব্যবসা পরিচালনা করে আসছিলেন। হঠাৎ ভোর সাড়ে ৪টার দিকে অফিসের ভেতর বিস্ফোরণ হলে চারদিকে আতঙ্কের সৃষ্টি হয়। ফাটল ধরেছে মার্কেটের দেয়ালে। যেকোনো সময় দেয়াল ধসে পড়তে পারে। বিস্ফোরণে অফিসে থাকা সকল ফার্নিচার পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের গাড়ি এসে বোমার আগুন নেভাতে সক্ষম হয়।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল ভুঁইয়া বলেন, ভোরের দিকে বেনাপোল ছোট আচড়া মোড়ে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসের ভেতরে বোমা বিস্ফোরিত হয়েছে। বোমার আঘাতে ভেতরে থাকা সকল কিছু পুড়ে গেছে। বোমা অফিসের ভেতরেই রাখা ছিল। প্রচণ্ড গরমে সেটা বিস্ফোরিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো বলেন, এ সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। বোমা বিস্ফোরণের সাথে জড়িত থাকার অভিযোগে ট্রান্সপোর্টর মালিক লিটনকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা

সকল