২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

- ছবি : ফাইল

খুলনা মহানগরীর বাইপাস সড়কের আড়ংঘাটা মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো: সজিব (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার রাত আটটার দিকে খুলনা বাইপাস সড়কের মারিয়া পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

সজিব লবনচরা থানাধীন কৃষ্ণনগর এলাকার আমজাদ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, নগরীর জিরো পয়েন্টের দিকে থেকে আড়ংঘাটার দিকে আসার পথে সজিব বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে একটি ইজিবাইকের পেছনে ধাক্কা দেয়। এতে সে পড়ে যায়। এ সময় পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক বলেন, এ ঘটনায় দায়ীদের শনাক্ত করা সম্ভব হয়নি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার

সকল