২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

- ছবি : ফাইল

চুয়াডাঙ্গার জীবননগর-দর্শনা সড়কে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল চালক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহতের নাম আলাউদ্দিন (৬৫)।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর মিলপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আলাউদ্দিন উপজেলার বাঁকা ইউনিয়নের আলীপুর গ্রামের মরহুম আফছার আলী মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল সাড়ে ৯টার দিকে বাইসাইকেল যোগে বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন তিনি। বাজারে যাওয়ার পথে দেশ বাংলা অটো রাইস মিলের নিকটবর্তী পৌঁছালে দর্শনা দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে মাথায় মারাত্মক আঘাত পান তিনি। পরে পথচারীরা উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: সাদিয়া জানান, মাথায় মারাত্মক আঘাতের কারণে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের অভিযোগ না থাকায় লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল