২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত -

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় আলাউদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে জীবননগর-দর্শনা সড়কের লক্ষ্মীপুর মিলপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আলাউদ্দিন উপজেলার বাঁকা ইউনিয়নের আলীপুর গ্রামের মৃত আফছার আলী মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আলাউদ্দিন রোববার সকাল সাড়ে ৯টার দিকে বাইসাইকেলযোগে বাজারের উদ্দেশে বের হন। বাজারে যাওয়ার পথে তিনি ওই স্থানে পৌঁছালে দর্শনা দিক থেকে আসা একটি মোটরসাইকেল চালক তাকে পেছন থেকে ধাক্কা দিলে সড়কের ওপর ছিটকে পড়ে মাথায় আঘাত পান। পথচারীরা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: সাদিয়া জানান, নিহতের মাথায় মারাত্মক আঘাতের কারণে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের অভিযোগ না থাকায় লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল