২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

উপজেলা চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

উপজেলা চেয়ারম্যানের গাড়ির ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদুল হক মনিরের ব্যবহারিত সরকারি গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের নলছিটি উপজেলার ষাটপাকিয়া চৌমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেলচালক মো: মামুন মাঝি (৪০) নছছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ষাইটপাকিয়া ফেরিঘাট এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠছিলেন মামুন। এ সময় বরিশাল থেকে আসা কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের সরকারি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে (শেবাচিম) নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ‘অতিরিক্ত রক্তক্ষরণ ও গুরত্বর আঘাতের কারণে আহতর মৃত্যু হয়।’

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিন যাবত উপজেলা চেয়ারম্যান মনির তার সরকারি নিযুক্ত গাড়ি চালক মো: শামিমকে বাদ দিয়ে তার নিজস্ব দেহরক্ষী আবুল বাশার বাবুকে দিয়ে গাড়িটি চালিয়ে আসছে। আজ বাবু গাড়িটি চালাচ্ছিল।

বিষয়টি স্বীকার করে চালক আবুল বাশার বাবু বলেন, ‘আমি উপজেলা চেয়ারম্যানের ড্রাইভার না, আমি তার দেহরক্ষী। তার ড্রাইভার অসুস্থ থাকায় আমি গাড়ি চালিয়েছি। আমাদের গাড়ির কোনো ক্ষতি হয়নি। আমরা মানবিকভাবে তাকে (মামুন) আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসছি’। সরকারি গাড়ি চালানোর নিয়ম আছে কিনা জানতে চাইলে তিনি বলেন‘ নিয়মে তো অনেক কিছুই নেই’।

এদিকে ঘটনার পর কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান এর সরকারি নিযুক্ত গাড়ি চালক মো: শামিমকে ফোন করা হলে তিনি ফোনটি রিসিভ করে সাংবাদিক পরিচয় পাওয়ার পর লাইন কেটে দিয়ে বন্ধ রাখেন।

এ বিষয়ে জানতে কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান এমাদুল হক মনিরের মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানের গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন মামুন। হাসপাতালে নেয়া হলে তিনি সেখানে মারা যান। তার পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা

সকল