১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দর্শনায় ২ মণ রুপা উদ্ধার ও আড়াই কেজি সোনাসহ নারী গ্রেফতার

দর্শনায় ২ মণ রুপা উদ্ধার ও আড়াই কেজি সোনাসহ নারী গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার সীমান্তবর্তী দর্শনার মোবারকপাড়ায় অভিযান চালিয়ে প্রায় দুই মণ রুপা উদ্ধার এবং নাস্তিপুর থেকে প্রায় আড়াই কেজি ওজনের ২০টি সোনার বারসহ এক নারী চোরাকারবারিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার এগুলো উদ্ধার ও নারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওই নারীর নাম শাহানারা বেগম (৪৫), তিনি নাস্তিপুর গ্রামের কাশেম আলীর স্ত্রী।

চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বিজিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে দর্শনা পৌরসভার মোবারকপাড়ার মোস্তাফা মিয়ার পরিত্যাক্ত বাড়িতে অভিযান চালিয়ে চারটি ব্যাগ থেকে ৭৮ কেজি (প্রায় দুই মণ) রুপা উদ্ধার করা হয়। বাড়িতে লোকজন না থাকায় কাউকে আটক করা যায়নি।

বিজিবি আরো জানিয়েছে, দুপুরে দর্শনার বাড়াদি ক্যাম্পের বিজিবি টহলদল স্থানীয় নাস্তিপুর কবরস্থান রোডে সন্দেহজনক এক বোরকা পরিহিত নারীকে তল্লাশি করে ২০টি সোনারবার (দুই কেজি ৩২০ গ্রাম) উদ্ধার করে। এ সময় ওই নারীকে (শাহানারা বেগম) গ্রেফতার করা হয়।

উদ্ধার করা রুপার বাজার মুল্য এক কোটি ২০ লাখ এবং সোনার মূল্য দুই কোটি ৩৪ লাখ ১২ হাজার টাকা বলে জানায় বিজিবি।

লেফট্যানেন্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, উদ্ধার করা মালামাল ট্রেজারিতে পাঠানো হয়েছে এবং গ্রেফতার নারীকে দর্শনা থানায় সোপর্দ করে মামলা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল