২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষ : নিহত ২ আহত ৮

কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষ : নিহত ২ আহত ৮ - নয়া দিগন্ত

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দু'ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে উভয় পক্ষে আটজন। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করেছে।

নিহতরা হলেন হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার আবুল খায়েরের ছেলে ওমর আলী (৪৫) ও একই এলাকার শুকলাল বিশ্বাসের ছেলে মিরাজ হোসেন (৪৫)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতেরা হলেন একই গ্রামের সাইদুলের স্ত্রী আনঞ্জুয়ার বেগম, ছেলে আরিফুর, খালেকের ছেলে আরিফুর ও কাবিল, তোরাবের ছেলে বাবলু বিশ্বাস, সাবেদের ছেলে মান্নান ও আমিরের ছেলে মিজান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ১০টার দিকে হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভূতপাড়া মোড়ে এ সংঘর্ষ হয়। মেছপাড়া ভুতমোড়ের নিহত ওমর আলীর দোকানে নিয়োমিত কেরাম বোর্ডের মাধ্যমে জুয়া খেলা চলে। শুক্রবার সন্ধ্যায় জুয়া খেলাকে কেন্দ্র করে এলাকার গিয়াস উদ্দিনের ছেলে বাবু জুয়া খেলতে নিষেধ করলে বসচা হয়। জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি শান্ত হয়।

জানা যায়, পরে রাত ১০টার দিকে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওমর আলীর বাড়িতে হামলা চালায়। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে ঘর থেকে বের হয়ে আসা নারী ও পুরুষের উপর আক্রমণ চালায়। এতে ১০ জন রক্তাক্ত জখম হয়। এসময় ওমর আলীর ঘরবাড়ির ভাংচুর ও লুটপাট হয় বলে জানা যায়। এলাকাবাসী আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পাঁচ ব্যক্তিকে আটক করে।

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদত হোসেন জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ ঘটনায় মিরাজ ও ওমর আলী নামের দুজন নিহত হয়েছেন। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement