২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যশোরে জোড়া খুন

যশোরে জোড়া খুন - ছবি : নয়া দিগন্ত

যশোরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। দু’জনকেই ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে পৃথক দুই স্থানে এই হত্যাকাণ্ড ঘটেছে।

নিহতরা হলেন- সদর উপজেলার নওয়াপড়া ইউনিয়নের তরফ নওয়াপাড়া গ্রামের নাহিদ হোসেন (১৭) ও ঘুরুরিয়া গ্রামের সাদ্দামের মোড়ের আব্দুল লতিফের ছেলে ইউনুস আলী (২২)।

নিহত নাহিদের বড় ভাই বোরহান জানান, তারা দু’ভাই শহরের আরএন রোডের একটি পার্টসের দোকানে কাজ করেন। নাহিদ প্রতিদিন সন্ধ্যায় তার বন্ধুদের সাথে বারান্দি নাথপাড়া জামে মসজিদে ইফতার ও রাতে তারাবির নামাজ আদায় করতো। শুক্রবার তারাবির নামাজ আদায় করার জন্য মসজিদের সামনে গেলে অজ্ঞাত পরিচয়ের চার-পাঁচজন দুর্বৃত্ত তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক সালাহউদ্দীন বাবু রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন। তার ওপর হামলার সঠিক কারণ জানতে পারেনি পরিবারের সদস্যরা।

অপরদিকে, নিহত ইউনুস আলীর স্ত্রী সুরাইয়া বেগম জানান, তার দেবর ইউসুফ গ্রামের একটি মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন। এ ঘটনায় ওই মেয়ের বাবা তাদের দু’ভাই ইউনুস ও ইউসুফের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। এ নিয়ে শুক্রবার বিকেলে তাদের দু’ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। সন্ধ্যায় ইউনুস ইফতার করে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। তখন ছোট ভাই ইউসুফ তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক সালাহউদ্দীন বাবু মৃত ঘোষণা করেন।

চিকিৎসক সালাহউদ্দীন বাবু জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, দু’টি ঘটনাস্থল তিনি পরিদর্শন করেছেন। জড়িতদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে।


আরো সংবাদ



premium cement