২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আতর আলী হত্যা : বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ গ্রেফতার ১১

আতর আলী হত্যা : বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ গ্রেফতার ১১। - ফাইল ছবি

মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের মনিরামপুরে আতর আলী নিহতের ঘটনায় আওয়ামী লীগ নেতা স্থানীয় ইউপি চেয়ারম্যান এনামুল হক রাজা এবং সাবেক চেয়ারম্যান খন্দকার মহব্বত আলীসহ ১১ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে পুলিশ সুপার কর্যালয়ে এক সংবাদ সম্মেলনে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমউল্লাহ জানান, মাগুরা সদরের বেরইল পলিতা ইউনিয়নের আওয়ামী লীগের স্থানীয় নেতা বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার একটি জমি পরিমাপের বিষয়কে কেন্দ্র করে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ ১৫ জন আহত হয়। এর সূত্র ধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাবেক চেয়ারম্যান খন্দকার মহব্বত গ্রুপের সমর্থক আতর আলীকে কুপিয়ে হত্যা করে বর্তমান চেয়ারম্যান এনামুল হক রাজার সমর্থকরা।

নিহত হওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা প্রতিপক্ষের ১১টি বাড়িঘরে আগুন দেয়।
তাৎক্ষনিকভাবে শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পের এসআই রবিউল ইসলাম দ্রুত বিচার আইনে ১৩ জনকে এজাহার নামীয় এবং শতাধিক অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা করেন। পুলিশের করা এই মামলায় বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন মনিরামপুর গ্রামের জাহিদ হাসান, মহিদুল্লাহ ফকির, বড়জোকা গ্রামের মুরাদ মোল্ল্যা, ডহরসিংড়া গ্রামের আশরাফুল হক লাভলু, বেরইলপলিতা গ্রামের ফাতুয়ার রহমান, রুপাটি গ্রামের আমিরুল ইসলাম, শ্রীপুর থানার নাকোল গ্রামের ফারুক হোল্ল্যা, তরিকুল ইসলাম এবং আবু হুরাইরা। আতর আলী হত্যা মামলাটি এখনো প্রক্রিয়াধীন রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশের বেগুন ক্ষেতে কাজ করার সময় প্রতিপক্ষের লোকজন আতর আলীকে কুপিয়ে হত্যা করে।


আরো সংবাদ



premium cement