২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যশোরে চাকু দিয়ে টিকটক করার অভিযোগে আটক ২

- ছবি : নয়া দিগন্ত

যশোরে বার্মিজ চাকু দিয়ে আতঙ্ক সৃষ্টি ও সেই দৃশ্য মোবাইলে ধারণ করে টিকটক করার অভিযোগে অনিক ও আলামিন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) সকালে তাদের আদালতের মাধ্যমে কোর্টে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শনিবার রাত ১১টায় তাদের আটক করে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে দুটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

আটক অনিক শহরের শংকরপুরের হারানের মোড়ের নুর ইসলামের ও আলামিন সদর উপজেলার সুলতানপুর গ্রামের নুর আমিনের ছেলে।

কোতোয়ালি থানার এএসআই কামাল জানান, আটক অনিক শংকরপুর কলাবাগান ভাঙাড়িপট্টি ও সুলতানপুর এলাকায় বার্মিজ চাকু নিয়ে লোকজনকে ভয়ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করে আসছিল। এরপর সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ ও টিকটক করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

চাঁদপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানান, সুলতানপুর এলাকায় বার্মিজ চাকু দিয়ে ত্রাস সৃষ্টি করায় লোকজন আলামিনকে আটক করে। পরে পুলিশ আলামিনকে হেফাজতে নেয়।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, বার্মিজ চাকুসহ আটক অনিক ও আলামিনের নামে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল