১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গাংনীতে বাসের ধাক্কায় শিক্ষক নিহত

গাংনীতে বাসের ধাক্কায় শিক্ষক নিহত - ছবি : নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় ‌শরিফ উদ্দিন (৪৮) নামের এক শিক্ষক নিহত হয়েছেন।

শনিবার (২৫ মার্চ) বিকেল ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে কাথুলী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত শরিফ উদ্দিন মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামের রফাতুল্লাহ ছেলে ও শোলমারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী জাহানারা জানান, নিহত শরিফ উদ্দিন সম্পর্কে তার মামা হন। চাচা শরিফ উদ্দিন একজন শিক্ষক ও গ্রাম্য হোমিও চিকিৎসক। ঘটনার সময় তিনি কাথুলী মোড়ের বাম পাশে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় তার মামা শরিফ উদ্দিন মোটরসাইকেলযোগে গাংনী হাসপাতালের দিক থেকে গাংনী বাজারের দিকে আসছিলেন। পথিমধ্যে কাথুলী মোড় এলাকায় পৌঁছালে মেহেরপুর থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী হাজী রাবেয়া নামক একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে শরিফ উদ্দিন ও মোটরসাইকেল বাসের নিচে পড়ে।

স্থানীয়রা ছুটে এসে বাসটির গতিরোধ করে এবং গুরুতর আহত অবস্থায় শরিফ উদ্দিনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহত শরিফ উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

এ দিকে ঘটনার সময় চালক পালিয়ে গেলেও স্থানীয়রা বাসটিকে আটক করে গাংনী থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত বাসটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement