২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল পথচারীর -

চুয়াডাঙ্গায় এক ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের ধাক্কায় সুফিয়া খাতুন (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গা শহরের কোর্ট মোড়ের অদূরে ১ নাম্বার পানির ট্যাঙ্কের কাছে এ দুর্ঘটনা ঘটে।

বৃদ্ধা সুফিয়া খাতুন চুয়াডাঙ্গা শহরের সাদেক আলী মল্লিকপাড়ার মৃত আব্দুল মজিদের স্ত্রী। অনেক দিন যাবত তিনি স্থানীয় মধু ড্রাইভারের বাসায় ভাড়া থাকতেন।

নিহত সুফিয়ার বোনের মেয়ে সাজিদা খাতুন বলেন, প্রায় ৮ মাস আগে আমার খালা সুফিয়া খাতুনের চোখ অপারেশন করা হয়েছিল। এরপর থেকে চোখে কম দেখতেন। আমি রাস্তার একপাশে দাঁড়িয়ে ছিলাম। আমার খালা রাস্তা পার হয়ে আমার কাছে আসছিলেন। এ সময় রাস্তা পারপারের সময় এক পুলিশের মোটরসাইকেলের ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে যান। পরে ওই পুলিশ আমার খালাকে ভ্যানে করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাব্বুর রহমান কাজল বলেন, কোনো অভিযোগ না থাকায় আইন মেনে লাশ হস্তান্তর করা হয়েছে পরিবারের সদস্যদের কাছে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল