২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেতাগীতে যুবলীগ নেতার পা বিচ্ছিন্ন করলেন ছাত্রলীগ নেতা

বেতাগীতে যুবলীগ নেতার পা বিচ্ছিন্ন করলেন ছাত্রলীগ নেতা - ছবি : নয়া দিগন্ত

বরগুনার বেতাগীতে জেলা ছাত্রলীগ নেতা মো: রফিকুল ইসলামের বিরুদ্ধে যুবলীগ নেতাকে কুপিয়ে দু'পা কেটে বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে ।

শুক্রবার (২৪ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে ইউনিয়নের বাকাপুল নামক স্থানে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত যুবলীগ নেতা বেতাগী উপজেলা যুগলীগের সাংগঠনিক সম্পাদক মো: টুটুল খান। টুটুল বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত যুবলীগ নেতা টুটুল খানের ভাই জসিম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, টুটুল খান তার শ্বশুরবাড়ি এলাকায় জরুরি কাজে যান। এ সময় পূর্ব শত্রুতার জেরে বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে সম্প্রতি সময়ে বহিস্কার হওয়া ছাত্রলীগ নেতা মো: রফিক ও তার সমর্থকরা অতর্কিত হামলা করে। তারা ধারারো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে টুটুলের দু'পা বিচ্ছিন্ন করে।

তিনি আরো বলেন, হামলার ঘটনার সময় টুটুল একাই ছিল আর রফিকের সাথে ছিল আট থেকে ১০ জনের একদল দুর্বৃত্তররা। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে টুটুল ঘটনার বিবৃতি দিতে গিয়ে অজ্ঞান হয়ে পরে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নিয়ে এলাম। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। চিকিৎসক জানিয়েছেন প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এদিকে অভিযুক্ত বহিষ্কৃত ওই ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম  জানান, কে বা কারা এ হামলা করেছেন তিনি এ বিষয়ে কিছুই জানেন না। বেশ কিছুদিন ধরে তিনি পারিবারিক কাজে এলাকার বাইরে আছেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় জড়িত থাকা সকলকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। থানায় এখনো লেখিত অভিযোগ কেউ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল