১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় ট্রাক-কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

- ছবি : নয়া দিগন্ত

মাগুরার শালিখায় ট্রাক ও কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে শালিখা উপজেলার আড়পাড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, নিহতরা হলেন শালিখা উপজেলার জুনারী গ্রামের নুর মোহাম্মদের ছেলে শাহাবুর রহমান (৪০) ও একই এলাকার শামিমুর রহমানের ছেলে শাকিব আহমেদ (২৭)। শাহাবুর রহমান পেশায় একজন দন্ত চিকিৎসক ছিলেন।

তিনি আরো জানান, শাহাবুর ও শাকিব আড়পাড়া বাজার থেকে মোটরসাইকেল দিয়ে নিজ বাড়ি জুনারী গ্রামে ফিরছিলেন। তারা আড়পাড়া বাজারের আধা কিলোমিটার দূরে দাউদ মুন্সির রাইস মিলের সামনে পৌঁছালে ট্রাক ও কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তারা দু’জন মারা যান।

তিনি আরো বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও কাভার্ডভ্যানটি আটক করেছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শালিখা থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল