২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় স্বর্ণসহ ২ পাচারকারী আটক

- ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮০ গ্রাম স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে জীবননগর পৌর এলাকার ইসলামপুর থেকে স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

আটক দু’জন হলেন জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল।

পুলিশ জানায়, ভারতে পাচারের উদ্দেশে স্বর্ণের বারগুলো সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে নেয়া হচ্ছিল।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, দু’জন স্বর্ণ পাচারকারী জীবননগর থেকে স্বর্ণের বার নিয়ে ভারতে পাচার করবে এমন গোপন সংবাদে পুলিশের একটি দল ইসলামপুর এলাকায় অবস্থান নেয়। তারা স্বর্ণ নিয়ে সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে যাচ্ছিল। পুলিশ ইসলামপুর এলাকায় মোটরসাইকেলটি থামার জন্য সিগনাল দেয়।

তিনি আরো বলেন, দুই পাচারকারীকে আটক করে তল্লাশি করলে জিয়া উদ্দিনের কোমরে লুকিয়ে রাখা অবস্থায় স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের বারের ওজন ৫৮০ গ্রাম। যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

আটক দু’জনের বিরুদ্ধে পুলিশ থানায় একটি মামলা দায়ের করবে এবং স্বর্ণের বারগুলো মঙ্গলবার চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা রাখা হবে বলেও জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’

সকল