২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক

চুয়াডাঙ্গায় স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮০ গ্রাম স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। ভারতে পাচারের উদ্দেশে স্বর্ণের বারগুলো সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে নেয়া হচ্ছিল।

সোমবার রাতে জীবননগর পৌর এলাকার ইসলামপুর থেকে বারসহ পাচারকারীদের আটক করা হয়।

আটকরা হলেন জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, দুই পাচারকারী জীবননগর থেকে স্বর্ণের বার ভারতে পাচার করবে এমন সংবাদ পায় পুলিশ ইসলামপুর এলাকায় অবস্থান নেয়। জীবননগর থেকে একটি মোটরসাইকেলে করে দুই ব্যক্তি সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে যাচ্ছিল। সন্দেহভাজন মনে হওয়ায় পুলিশ তাদের তল্লাশি করে। তাদের তল্লাশি করে ৫৮০ গ্রাম স্বর্ণের বার উদ্ধার হয়, যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। এ সময় তাদের দু’জনকে আটক ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, আটক দু’জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জীবননগর থানায় মামলা করবে। স্বর্ণের বারগুলো মঙ্গলবার চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল