১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় আধিপত্য বিস্তারের জেরে সংঘর্ষ, নিহত ১

মাগুরায় আধিপত্য বিস্তারের জেরে সংঘর্ষ, নিহত ১। - প্রতীকী ছবি

মাগুরা সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে শহিদুল ইসলাম (২৫) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন এবং আহত হয়েছে দুই পুলিশসহ চারজন।

সোমবার (২০ মার্চ) রাত ৮টার দিকে সদর উপজেলার গাংনী পাটোখালী সম্মিলনী বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে এ সংঘর্ষ হয়।

নিহত শহিদুল ইসলাম ওই গ্রামের মরহুম বাদশা মোল্লার ছেলে।

মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ জানিয়েছেন, সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে আধিপত্য বিস্তার নিয়ে বিপ্লব ও রহমান গ্রুপের সদস্যদের সংঘর্ষ হয়। বিদ্যালয়ের পাশে সংঘর্ষে শহিদুল, আম্মার ও মানিক আহত হন। পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা হাসপাতালে নিয়ে আসার সময় স্থানীয়রা পুলিশের ওপর হামলা করে। হামলায় এসআই মাসুম বিল্লাহ ও পুলিশ সদস্য রাকিব হাসান আহত হন। পুলিশ আহতের খবর পেয়ে মাগুরা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। রাত সাড়ে ১০টার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত শহিদুল ইসলামকে নিয়ে মাগুরা হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় হাসপাতালে ভর্তি আম্মার ও মানিককে আটক করা হয়েছে।

অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement