২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দুর্ঘটনার শিকার মোটরসাইকেল - ছবি - নয়া দিগন্ত

মেহেরপুর মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা হলেন উপজেলার দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে রায়দুল (২২) ও একই গ্রামের আজমত আলীর ছেলে বিজন (২২। রায়দুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য ছিলেন।

মঙ্গলবার সকালে উপজেলার চকশ্যামনগর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঘটনার সময় রায়দুল তার কর্মস্থল যশোরে যাওয়ার জন্য বিজনকে নিয়ে মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে চকশ্যামনগর গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় রাস্তায় কোনো লোকজন ছিল না। দুর্ঘটনার বেশ কিছু সময় পর পথচারীরা দু’জনকে পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও মেহেরপুর সদর থানা পুলিশকে খবর দেয়।

মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, সকাল সাড়ে ৭টার দিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। নিহত দু’জনের লাশ একটি ধানক্ষেতের মধ্য থেকে উদ্ধার করেন।

তিনি আরো জানান, সকালের দিকে নিহত দু’জন মোটরসাইকেল যোগে দারিয়াপুর থেকে মেহেরপুর শহরের দিকে আসছিলেন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে ধানক্ষেতের মধ্যে পড়ে যায়। একজনের মুখ থেতেলে গেছে এবং অপরজনের মুখ ধানক্ষেতের পানি ও কাদার মধ্যে ডুবেছিল। মোটরসাইকেলটি ধানক্ষেতের পাশে পড়ে ছিল। লাশ দুটি উদ্ধার করে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মইনুল ইসলাম বলেন, নিহত দু’জনের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্ত করার জন্য মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement