২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

জীবননগরে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার। - প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার জীবননগরে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। কয়েকটি কাক লাশটি ছিঁড়ে খাওয়ার সময় স্থানীয়দের চোখে পড়লে তারা পুলিশে খবর দেয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে জীবননগরের মনোহরপুর আখ সেন্টারের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে জীবননগর-দর্শনা মহাসড়কের পাশে মনোহরপুর আখ সেন্টারের সামনে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ওই সময় কয়েকটা কাক লাশটি ছিঁড়ে খাচ্ছিল। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পাঠিয়েছে।

মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশটি উদ্ধার করেছে। লাশটি ক্ষত-বিক্ষত হওয়ায় নারী-পুরুষ শনাক্ত করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, জন্মের পরই কেউ লাশটি ফেলে গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, ঘটনাস্থল থেকে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল