১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সোনাডাঙ্গা থানা বিএনপির ৩ নেতার জামিন

সোনাডাঙ্গা থানা বিএনপির ৩ নেতার জামিন। -

খুলনার সোনাডাঙ্গা থানায় করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন সোনাডাঙ্গা থানা বিএনপি তিন নেতা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বিচারপতি মো: রেজাউল হক ও বিচারপতি কে এম ইমরুল কায়েসের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ রুল নিষ্পিত্তি না হওয়া পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুরাদ, ১৭ নম্বর ওয়ার্ড বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ও সোনাডাঙ্গা থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ ও ১৭ নম্বর ওয়ার্ড বিএনপি সাবেক সহ-সভাপতি শেখ হেদায়েত হোসেন হেদু।

জামিন শুনানিতে অংশগ্রহণ করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল এবং তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট আনিসুর রহমান খান ও মো: রোকনুজ্জামান।

আইনজীবীরা জানান, ২০২২ সালের ৪ ডিসেম্বর সোনাডাঙ্গা মডেল থানায় পুলিশ স্পেশাল পাওয়ার অ্যাক্টে গায়েবি মামলা করে।

আসাদুজ্জামান মুরাদসহ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দিয়ে তাদের হয়রানি ও নির্যাতনের নিন্দা জানিয়েছেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এবং খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনিসহ খুলনা বিএনপির সাবেক নেতারা।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল