২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে পাওয়ার টিলারের নিচে পড়ে বিএনপি নেতার মৃত্যু

- ছবি : প্রতীকী

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় পাওয়ার টিলারের নিচে পড়ে বিএনপি নেতা সানোয়ার হোসেনের (৪৫) মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে জীবননগর-দর্শনাগামী মহাসড়কের শিমুলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

মৃত সানোয়ার উপজেলার মনোহরপুর ইউনিয়নের কালা গ্রামের মরহুম বদর উদ্দিনের ছেলে। তিনি মনোহরপুর ইউনিয়ন ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। পেশায় ছিলেন গরু ব্যবসায়ী।

মৃত সানোয়ারের সহকর্মী নাসির উদ্দিন বলেন, সানোয়ার ও আমরা কয়েকজন একসাথে গরুর ব্যবসা করতাম। বৃহস্পতিবার দুপুরে আমরা পাওয়ার টিলারযোগে উপজেলার শিয়ালমারী পশুহাটে গরু বিক্রি করতে যাচ্ছিলাম। আমরা শিমুলতলা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুকে সাইড দেন চালক। এ সময় চালকের পাশে বসে থাকা সানোয়ার পাওয়ার টিলার থেকে পড়ে যায়। পরে পাওয়ার টিলারের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, এ ঘটনায় পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল