২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গা সীমান্ত থেকে ৬টি ভারতীয় এয়ারগান উদ্ধার

চুয়াডাঙ্গা সীমান্ত থেকে ৬টি ভারতীয় এয়ারগান উদ্ধার। -

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত এলাকা থেকে ছয়টি ভারতীয় এয়ারগান উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় দর্শনা থানায় অবৈধ অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে দর্শনার ফুলবাড়ি সীমান্তের বেদেপোতা মাঠ থেকে এয়ারগানগুলো উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি পরিচালক শাহ মো: ইশতিয়াক জানান, ভারত থেকে অবৈধভাবে অস্ত্রের চালান বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদ পেয়ে ফুলবাড়ি বর্ডার অবজারভেশন পোস্টের (বিওপি) টহল দল সীমান্ত এলাকায় অবস্থান নেয়। এ সময় ভারত থেকে দু’জন পাচারকারী মাথায় করে কার্টন নিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে কার্টন ফেলে ভুট্টাক্ষেতের মধ্য দিয়ে পালিয়ে যায়। কার্টনের মধ্য থেকে ছয়টি ভারতীয় অত্যাধুনিক এয়ারগান উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, সীমান্তে বিজিবির টহল অব্যাহত থাকবে। বিজিবির সদস্যরা সীমান্তে সতর্ক অবস্থায় রয়েছে।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল