৩১ মার্চ ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯, ৮ রমজান ১৪৪৪
`

আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা - ফাইল ছবি

খুলনায় দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী মিলন ফকির (৫০) নিহত হয়েছেন। আত্মরক্ষার্থে তিনি দোকানে আশ্রয় নিলে সেখানে তার মাথায় গুলি করে দুর্বৃত্তরা।

সোমবার সকালে ফুলতলা উপজেলা সদরের জামিরা রোডে এ ঘটনা ঘটে।

নিহত মিলন ফকির আলকা গ্রামের আব্দুল ওহাব ফকিরের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার সকাল ৮টার দিকে জামিরা রোডের আইডিয়াল স্কুল মোড়ে দাঁড়িয়েছিলেন মিলন। এ সময় একটি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। প্রথমে গুলিটি তার পায়ে বিদ্ধ হয়। এ সময় তিনি জীবন বাঁচাতে দৌড়ে পাশের একটি দোকানে প্রবেশ করলে আবারো তাকে লক্ষ্য করে গুলি করা হয়। মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় লোকজন জানান, মিলন ফকির ফুলতলা বাজারে রাখি মালের ব্যবসা করতেন। তিনি একসময় বিদেশে থাকতেন। দেশে ফিরে তিনি আদম ব্যবসার সাথে জড়িয়ে পড়েন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস তালুকদার হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement
পাকিস্তানে রোজা উপলক্ষে খাদ্য বিতরণকালে পদদলিত হয়ে ১১ জন নিহত পটিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য ইইউ’র সহায়তা চেয়েছে বাংলাদেশ পুঠিয়া পৌর বিএনপির সভাপতি বজলু, সেক্রেটারি হাসিবুল এবার মাঠকর্মীদের নিজ হাতে খামভর্তি টাকা দিলেন সাকিব আতর আলী হত্যা : বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ গ্রেফতার ১১ চট্টগ্রামে নারী এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার কুরআনের শিক্ষাকে সবার মাঝে পৌঁছে দেয়া ইমামদের দায়িত্ব : আইম্মাহ পরিষদ আর্জেন্টিনা থেকে উপহার পেয়েছেন সাকিব আল হাসান সংবাদ প্রকাশের নামে রাষ্ট্রের বিরুদ্ধে প্রথম আলো ষড়যন্ত্র করছে : ঢাবি শিক্ষক সমিতি ‘রোজা হচ্ছে অন্যায়ের সাথে আপস না করার প্রশিক্ষণ’

সকল