২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যশোরে ৭৪ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় গ্রেফতার ৩

- ছবি : প্রতীকী

যশোরের সতীঘাটা থেকে ৭৪ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের থেকে ৫০ ভরি সোনা উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে যশোর শহরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হচ্ছেন সাইফুল ইসলাম, শাহারিয়ার ও জি এম গোল্ড জুয়েলারির মালিক বাবু দত্ত।

ডিবি পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে যশোর শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম ও শাহারিয়ারকে গ্রেফতার করা হয়। এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী শহরের চুড়িপট্টির জিএম গোল্ড জুয়েলারির মালিক বাবু দত্তকে আটক করা হয়। বাবু দত্ত তাদের থেকে ৫০ ভরি স্বর্ণ কিনেছিলেন।

সূত্র আরো জানায়, জিজ্ঞাসাবাদে বাবু দত্ত জানিয়েছেন, ৫০ ভরি স্বর্ণের মধ্যে তিনি একই এলাকার নিলয় জুয়েলার্সে ৩০ ভরি ও বিশ্বরূপ জুয়েলার্সে ২০ ভরি স্বর্ণ বিক্রি করেন। এরপর নিলয় জুয়েলার্স ও বিশ্বরূপ জুয়েলার্স থেকে ওই ৫০ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত বছরের ২৯ ডিসেম্বর সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারের আরাধ্য জুয়েলার্সের মালিক রণজিত দে-এর ছেলে গোপী দে যশোর শহরের ষষ্ঠীতলার স্বর্ণ ব্যবসায়ী সঞ্জয় ঘোষ থেকে ৭৪ ভরি স্বর্ণ কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে যশোর-মণিরামপুর সড়কের সতীঘাটায় পৌঁছলে ছিনতাইকারীরা দু’টি প্রাইভেটকারে এসে তার গতিরোধ করে। এরপর মারপিট করে ৭৪ ভরি স্বর্ণ ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় রণজিত দে কোতোয়ালি থানায় মামলা করেন।


আরো সংবাদ



premium cement