৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

মাগুরায় মাদক বহনকারী গাড়ির সাথে সংঘর্ষে র‍্যাব সদস্যসহ নিহত ৩

মাগুরায় মাদক বহনকারী গাড়ির সাথে সংঘর্ষে র‍্যাব সদস্যসহ নিহত ৩ - ছবি : ইন্টারনেট

মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে মাদক বহনকারী গাড়ির সাথে সংঘর্ষে র‍্যাব সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো এক র‌্যাব সদস্য।

শুক্রবার ভোরে মাগুরা সদর উপজেলার রাউতাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, ভোর ৪টার দিকে ঝিনাইদাহ র‌্যাব-৬ অফিসের সামনের চেকপোস্টে বিপুল পরিমাণ মাদক বহনের গোপন সংবাদ পেয়ে একটি পিকআপকে থামার জন্য সিগন্যাল দেয়। র‌্যাবের সিগন্যাল অমান্য করে বেরিয়ে গেলে র‌্যাব পিকআপটির পিছু নেয়। এ সময় মাগুরার সদর উপজেলার রাউতাড়া এলাকায় পিকআপ ভ্যানটিকে র‌্যাবের গাড়ি অতিক্রম করে সামনে ব্যারিকেড তৈরি করে। এ সময় পিকআপ ভ্যানটি র‌্যাবের গাড়িতে ধাক্কা দিলে গাড়ি দুটি রাস্তার দু’পাশে পড়ে যায়।

স্থানীয়রা বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। এ সময় ঘটনাস্থলে র‌্যাব সদস্য ফারুক হোসেন মারা যান। আর চিকিৎসাধীন অবস্থায় কর্পোরাল আনিসুজ্জামান ও মাদকবাহী পিকআপের ড্রাইভার মহিদুল ইসলাম মারা যায়। গুরুতর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, লাশ তিনটি মাগুরা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত পিকআপ থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাসুম জানান, ভোর ৪টার দিকে র‌্যাবের টহল গাড়ির সাথে পিকআপ ভ্যানের সংর্ঘষে দুই র‌্যাব সদস্য ও পিকআপ ড্রাইভার নিহত হয়েছে। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement