৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

যশোরে বিএনপি-জামায়াতের আরো ১২ নেতাকর্মী আটক

যশোরে বিএনপি-জামায়াতের আরো ১২ নেতাকর্মী আটক। - প্রতীকী ছবি

যশোরে নাশকতার মামলায় বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের আরো ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। কোতোয়ালি থানার মামলায় ছয়জন, বেনাপোল থানায় চারজন, অভয়নগরে একজন ও মণিরামপুর থানার মামলায় একজনকে আটক করা হয়েছে। এর আগে ৫ ডিসেম্বর যশোর জেলা জামায়াত পূর্ব শাখার সেক্রেটারি জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানসহ নয়জন এবং ৬ ডিসেম্বর ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) আটক ব্যক্তিদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত তাদের আটক করা হয়।

কোতোয়ালি থানার মামলায় আটকরা হলেন শহরের বকচর হুঁশতলার আব্দুর রউফ, বকচর এলাকার আব্দুর রাজ্জাক, সদর উপজেলার কচুয়া গ্রামের বাবুল হোসেন বাবু, একই গ্রামের মোকেত আলী, ঘুরুলিয়ার কামাল হোসেন ও শাখারীগাতির জুলফিকার আলী। এছাড়া বেনাপোল পোর্ট থানার মামলায় বেনাপোল পৌর এলাকার মেহেদী হাসান, বারপোতার মিকাইল ইসলাম, রায়পুরের আমানত উল্লাহ, একই গ্রামের মজিবর রহমান, অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের মিলন হোসেন ও মণিরামপুর উপজেলার গাঙ্গুলিয়া গ্রামের হাসেম আলীকে আটক করা হয়।


আরো সংবাদ


premium cement
ঢাকায় দূতাবাস খুলতে ২৬ ফেব্রুয়ারি আসছেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী 'ঢাকায় গালফ এয়ারের পাইলটকে ভুল চিকিৎসার মাধ্যমে হত্যা করা হয়েছে' বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘনীভূত হবার পূর্বাভাস কোনো প্রলোভনে পড়েন নির্বাচনে যাননি সাত্তার : ছেলে তুষার নাজিরপুরে নৌকাডুবিতে ইট ব্যাবসায়ীর মৃত্যু, গুরুতর আহত ১ 'সাংস্কৃতিক বৈচিত্রতা জানতে নৃবৈজ্ঞানিক মাঠকর্ম' ডাণ্ডাবেড়ি পরিয়ে জানাজায় হাজির করা কেন অবৈধ নয় : হাইকোর্ট দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডমিনেটর্স আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা ইউক্রেনে সামরিক সহায়তা জোরদার করতে দক্ষিণ কোরিয়ার প্রতি আহ্বান ন্যাটোর

সকল