২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যশোরে বিএনপি-জামায়াতের আরো ১২ নেতাকর্মী আটক

যশোরে বিএনপি-জামায়াতের আরো ১২ নেতাকর্মী আটক। - প্রতীকী ছবি

যশোরে নাশকতার মামলায় বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের আরো ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। কোতোয়ালি থানার মামলায় ছয়জন, বেনাপোল থানায় চারজন, অভয়নগরে একজন ও মণিরামপুর থানার মামলায় একজনকে আটক করা হয়েছে। এর আগে ৫ ডিসেম্বর যশোর জেলা জামায়াত পূর্ব শাখার সেক্রেটারি জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানসহ নয়জন এবং ৬ ডিসেম্বর ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) আটক ব্যক্তিদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত তাদের আটক করা হয়।

কোতোয়ালি থানার মামলায় আটকরা হলেন শহরের বকচর হুঁশতলার আব্দুর রউফ, বকচর এলাকার আব্দুর রাজ্জাক, সদর উপজেলার কচুয়া গ্রামের বাবুল হোসেন বাবু, একই গ্রামের মোকেত আলী, ঘুরুলিয়ার কামাল হোসেন ও শাখারীগাতির জুলফিকার আলী। এছাড়া বেনাপোল পোর্ট থানার মামলায় বেনাপোল পৌর এলাকার মেহেদী হাসান, বারপোতার মিকাইল ইসলাম, রায়পুরের আমানত উল্লাহ, একই গ্রামের মজিবর রহমান, অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের মিলন হোসেন ও মণিরামপুর উপজেলার গাঙ্গুলিয়া গ্রামের হাসেম আলীকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement