০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

চৌগাছায় স্কুলছাত্রের আত্মহত্যা

চৌগাছায় স্কুলছাত্রের আত্মহত্যা। - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় অনিক কুমার সরকার নামে এক স্কুলছাত্র ঘাসপুড়া খেয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অনিক সিংহঝুলী শহিদ মশিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও উত্তর কয়ারপাড়া গ্রামের ভরত কুমার সরকারের একমাত্র ছেলে।

নিহতের দাদা আকাশ কুমার জানান, একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি পারিবারিকভাবে জানাজানি হলে তার বাবা তাকে বকাঝকা করেন। এতে সে চৌগাছা বাজার থেকে ঘাসপুড়া কিনে এনে আত্মহত্যা করার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তৃপক্ষ যশোর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপতালে রেফার করে। পরে সেখানে থেকে খুলনায় রেফার করা হয়। খুলনা নেয়ার পথে সে মারা যায়।

চৌগাছা থানার ডিউটি অফিসার এসআই চম্পা বলেন, এ ঘটনায় চৌগাছা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্কুলছাত্রের লাশ থানায় আনা হচ্ছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, স্কুলছাত্র ঘাসপুড়া খেয়ে মারা গেছে। আমার অফিসার ঘটনাস্থলে রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ


premium cement