৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

চুয়াডাঙ্গায় ২ ভারতীয় নাগরিকসহ আটক ৩

চুয়াডাঙ্গায় স্বর্ণসহ আটক তিনজন। - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় বিজিবি ও কাষ্টমস শুল্ক গোয়েন্দার পৃথক ২টি অভিযানে ভারতীয় দুই নাগরিকসহ তিনজনক আটক হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ছোট-বড় ২১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ভারতের কলকাতা শহরের তালজালা এলাকার চুনাইলাল গুপ্তা ছেলে অনুপ কুমার গুপ্তা (৩৫), কলকাতা শহরের জোড়াবাগান এলাকার রমেশ রায়ের ছেলে রাজেস কুমার গুপ্তা (৫০) ও চুয়াডাঙ্গা জেলা শহরের বেলগাছি এলাকার আরিফ বিল্লাহ ছেলে মোঃ মারুফ বিল্লাহ (২৮)। 

জানাগেছে, সকালে গোপন সংবাদের ভিক্তিতে যশোর বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার রাজস্ব কর্মকর্তা মো: আব্দুর রহিমের নেতৃত্বে দর্শনা চেকপোস্টে অভিযান চালিয়ে ১১টি স্বর্ণের বারসহ ভারতীয় দুই নাগরিককে আটক করা হয়। অন্যদিকে গোপন সংবাদের ভিক্তিতে যশোর ৪৯ বিজিবি ব্যাটিলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকীর নেতৃত্বে দর্শনা ফায়ার সার্ভিসের সামনে থেকে ১০টি স্বর্ণের বারসহ মারুফ বিল্লাহ নামে একজনকে একটি মটরসাইকেলসহ আটক করা হয়। যার মূল্য প্রায় এক কোটি টাকা। শুল্ক গোয়েন্দার হাতে জব্দকৃত স্বর্ণের মূল্য প্রায় ৪৫ লাখ টাকা বলে জানা যায়। এ ঘটনায় দর্শনা থানা ও দামুড়হুদা থানায় ২টি পৃথক মামলার প্রস্তুতি চলছে। 


আরো সংবাদ


premium cement
দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডমিনেটর্স আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা ইউক্রেনে সামরিক সহায়তা জোরদার করতে দক্ষিণ কোরিয়ার প্রতি আহ্বান ন্যাটোর প্রথমবারের মতো সৌদি আরবে উচ্চগতির ট্রেন চালালেন নারী প্রতিবন্ধীদের মাঝে জাস্টিস ওয়াচ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ মাদরাসাছাত্রী মরিয়ম বাঁচতে চায়  বাংলাদেশ অবিশ্বাস্য অগ্রগতি অর্জন করেছে : প্রধানমন্ত্রী নারীদের জেলে ট্রান্সজেন্ডার নয় : স্কটল্যান্ড ২৭ দিনে রেমিট্যান্স এলো ১৬৭ কোটি ডলার উল্লাপাড়ার মাটিতে চাষাবাদ হচ্ছে মেক্সিকোর চিয়া সীড

সকল