০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

মণিরামপুর বিএনপির ৪ নেতাকর্মী আটক

মণিরামপুর বিএনপির ৪ নেতাকর্মী আটক - ছবি : নয়া দিগন্ত

মণিরামপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর বিশ্বাসসহ দলের চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃ হচ্ছেন, রোহিতা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আতিয়ার রহমান, ছাত্রদল সভাপতি আল মামুন পিন্টু ও যুবদল কর্মী হারুন-অর-রশীদ।

থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান মিন্টু বলেন, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর বিশ্বাসকে দুপুরে জনসম্মুখে তার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে আটক করে নিয়ে যায় পুলিশ। এছাড়া অন্য তিনজনকেও আটক করা হয়েছে তাদের বাড়ি থেকে। ঢাকার সমাবেশকে কেন্দ্র করে পুলিশ গ্রেফতার অভিযান চালাচ্ছে বাড়ি বাড়ি। এ কারণে রাতে বিএনপির নেতা-কর্মীদের কেউ ঘরে থাকতে পারছেন না।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, অহেতুক কাউকে আটক করা হচ্ছে না।


আরো সংবাদ


premium cement
পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭ মেসির মুখে বাংলাদেশের নাম! সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগ এক সপ্তাহে ১০ হাজার কোটি ডলার খোয়ালেন আদানি

সকল