১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঢাকাগামী পরিবহনের ধাক্কায় ভ্যানচালক নিহত

-

সাতক্ষীরায় ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের ধাক্কায় আব্দুল জব্বার সরদার নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক পরিবহনটি আটক করেছে পুলিশ।

সোমবার বিকেল পৌনে ৫টার দিকে শহরের পলাশপোল এলাকায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক আব্দুল জব্বার সরদার (৪৫) সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামের হাশেম আলী সরদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্দুল জব্বার ভ্যান চালিয়ে শহরের খুলনা মোড় এলাকা থেকে নারিকেলতলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিকেল পৌনে ৫টার দিকে শহরের পলাশপোল এলাকায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বাস পেছন দিক থেকে তার ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন ভ্যানচালক আব্দুল জব্বার। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো: ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক পরিবহনটি আটক করা সম্ভব হলেও চালক ও সুপারভাইজার পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল