০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

ঢাকাগামী পরিবহনের ধাক্কায় ভ্যানচালক নিহত

-

সাতক্ষীরায় ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের ধাক্কায় আব্দুল জব্বার সরদার নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক পরিবহনটি আটক করেছে পুলিশ।

সোমবার বিকেল পৌনে ৫টার দিকে শহরের পলাশপোল এলাকায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক আব্দুল জব্বার সরদার (৪৫) সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামের হাশেম আলী সরদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্দুল জব্বার ভ্যান চালিয়ে শহরের খুলনা মোড় এলাকা থেকে নারিকেলতলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিকেল পৌনে ৫টার দিকে শহরের পলাশপোল এলাকায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বাস পেছন দিক থেকে তার ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন ভ্যানচালক আব্দুল জব্বার। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো: ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক পরিবহনটি আটক করা সম্ভব হলেও চালক ও সুপারভাইজার পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ


premium cement
মেসির মুখে বাংলাদেশের নাম! সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগ এক সপ্তাহে ১০ হাজার কোটি ডলার খোয়ালেন আদানি কক্সবাজারে বাসা থেকে নারী এনজিও কর্মীর লাশ উদ্ধার

সকল