০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

যশোরে জামায়াত সেক্রেটারিসহ ৯ জন গ্রেফতার

যশোরে জামায়াত সেক্রেটারিসহ ৯ জন গ্রেফতার । - ছবি : নয়া দিগন্ত

যশোর জেলা জামায়াত পূর্ব শাখার সেক্রেটারি জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানসহ নয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) গ্রেফতার ব্যক্তিদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে রোববার দিবাগত রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

কোতোয়ালি থানার মামলায় একজন, বাঘারপাড়ার থানার মামলায় ছয়জন ও মণিরামপুর থানার মামলায় দু`জনকে আটক করা হয়।

আদালত সূত্র জানায়, যশোর সদর উপজেলার রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে নাশকতা পরিকল্পনার মামলায় জেলা জামায়াত পূর্ব শাখার সেক্রেটারি আবু জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানকে রূপদিয়া থেকে আটক করা হয়। তিনি রূপদিয়ার মৃত আজিবর রহমানের ছেলে। বাঘারপাড়া থানায় দায়ের করা নাশকতা মামলায় বিষ্ণপুর গ্রামের এলাহী বক্সের ছেলে হাবিবুর রহমান, বাসুয়াড়ির মাজেদ আলীর ছেলে বোরহান উদ্দীন, সাইটখালীর মোনতাজ মোল্লার ছেলে জিয়াউর রহমান, একই গ্রামের জাফর মোল্লার ছেলে আব্দুল আলিম,আজিজুর রহমানের ছেলে ইমদাদুল হক রানা ও হাবুল্লাহ গ্রামের শেখ সাহবুদ্দিনের ছেলে শহিদুর রহমান। এছাড়া মণিরামপুর থানার নাশকতা মামলায় উপজেলার তেঁতুলিয়া গ্রামের এবাদ আলী মোড়লের ছেলে রেজওয়ান মোড়ল ও একই গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে হারুন অর রশিদকে রোববার গভীর রাতে নিজ নিজ বাড়ি থেকে আটক করে আদালতে পাঠায় পুলিশ।


আরো সংবাদ


premium cement
কাকরাইল মসজিদে উলামাদের সাথে রিজওয়ান-হাসান আলি আদানির বিদ্যুতের সাথে ভারত সরকারের সম্পর্ক নেই : অরিন্দম পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭ মেসির মুখে বাংলাদেশের নাম! সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৯ জাবিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিক্ষার্থী লাইফ সাপোর্টে স্বেচ্ছাসেবক দলের নেতাকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের সাংবাদিক মাজহারের পিতার অষ্টম মৃত্যুবার্ষিকী আজ যুক্তরাষ্ট্রের আকাশে চীনের রহস্যময় নজরদারি বেলুন : পেন্টাগন রাজশাহীতে চুরির অভিযোগে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

সকল