১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান : শিশুসহ নিহত ৫

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান : শিশুসহ নিহত ৫ - ফাইল ছবি

ঢাকা-সাতক্ষীরা মহাসড়কেরযশোরের মনিরামপুরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ঢুকে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এসময় হোটেলের মালিক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মনিরামপুরের ব্যাগারিতলা বাজারে আবু তালেবের খাবারের হোটেলে ট্রাক ঢুকে পড়লে তারা নিহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আবু তালেবের হোটেলের ভেতরে ঢুকে যায়। এ সময় হোটেলে নাস্তা করার সময় স্থানীয় টুনিয়াঘরা গ্রামের শামসুর রহমান (৬২), তহিদুল ইসলাম (২৫), হাবিবুর রহমান পঁচা (৫৫), তার ছেলে তৌহিদুর রহমান (৮) ও জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় ৩ ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। এতে উভয়পাশে কয়েক শতাধিক গাড়ি আটকা পড়ে।

খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর হোসেন পলাশ, সহকারী ভূমি কমিশনার আলী হাসান এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, পাঁচজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকার বিক্ষুব্ধ জনগণের যশোর-সাতক্ষীরা সড়কে প্রায় ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ করে দেয়। পরে প্রশাসনের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যান চলাচল স্বাভাবিক করে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। লাশগুলো উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল