১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আতশবাজি ফোটানো সময় আর্জেন্টিনা সমর্থক আহত

আহত আর্জেন্টিনার সমর্থক - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে আতশবাজি ফোটানোর সময় মাসুম হোসেন চান্দু (২০) নামের এক আর্জেন্টিনা সমর্থক আহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণচাঁদপুর গ্রামের টাওয়ার পাড়ায় ওই ঘটনা ঘটে। তাকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত চান্দু একই এলাকার আমিরুল ইসলামের ছেলে। রাতে বাজি ফোটানোর সময় বাম হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষতসহ আঙুলের দুটি শিরা বিচ্ছিন্ন হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর বলেন, আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে সমর্থকেরা আনন্দ করছিলো। এসময় আতশবাজি ফোটানো সময় এক আর্জেন্টাইন সমর্থক আহত হয়েছে বলে জেনেছি। চিকিৎসার জন্য তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

আহত চান্দুর বন্ধু আতিক বলেন, ‘আমরা আর্জেন্টাইন ভক্ত। বুধবার রাত ১টায় আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে বাড়ির সামনে আতশবাজি ফুটিয়ে আনন্দ করছিলাম। এ সময় চান্দুর হাতেই একটি আশতবতি ফেটে যায়। এতে আহত হয় চান্দু। পরে চান্দুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করা হয়।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভিন অনিক বলেন, চান্দুর হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষত হয়েছে। হাতের দুটি আঙুলের শিরা বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি বিভাগে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১

সকল