২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খুলনায় ট্রেনে কাটা পড়ে নরসুন্দরের মৃত্যু

খুলনায় ট্রেনে কাটা পড়ে নরসুন্দরের মৃত্যু - প্রতীকী ছবি

খুলনায় ট্রেনে কাটা পড়ে মো: রুবেল হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার দুপর সাড়ে ১২টার দিকে নগরীর দৌলতপুর স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

রুবেল নগরীর খালিশপুর হাউজিং এলাকার আকবর আলীর ছেলে। তিনি দৌলতপুর স্টেশনের কাছে নরসুন্দরের কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে রাজশাহী থেকে খুলনাগামী একটি ট্রেন নগরীর দৌলতপুর স্টেশন ক্রস করছিল। ট্রেন আসতে দেখেও রুবেল রাস্তা পার হতে যায়। এ সময়ই চলন্ত ট্রেনটি তার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে খুলনা রেলওয়ে পুলিশ রুবেলের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

খুলনা জিআরপি থানার ওসি মোল্লা খবির আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করেছি।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল